Appliances

টরেভিনো ওয়াটার পিউরিফায়ার কিনলে আলাউল যে সুবিধা দিবে

টরেভিনো ওয়াটার পিউরিফায়ার

কম দামে ওয়াটার পিউরিফায়ার পাচ্ছেন আলাউল থেকে। ঘরে বসে সহজেই অনলাইনে মাত্র কয়েক ক্লিক করেই যদি আপনার পছন্দের প্রোডাক্ট কিনতে পারেন এবং সাথে যদি থাকে ডিসকাউন্ট, তাহলে কেমন হয়?

আলাউল ডট কম আপনার জন্য নিয়ে এসেছে সেই সুযোগ। আলাউল ডট কম থেকে পণ্য কিনুন, সময় ও শ্রম বাঁচান, ভাল মানের পণ্য সংগ্রহ করুন।

আমরা কত মাধ্যম থেকেই তো পানি পেয়ে থাকি। কিন্তু, সব পানিই কি বিশুদ্ধ? অবশ্যই না। স্বাস্থ্যকরভাবে বেঁচে থাকতে বিশুদ্ধ পানির দরকার। সব জলাশয়, টিউবওয়েল, ট্যাপ, ট্যাংক, কল, কূপ – সব মাধ্যমের পানিই বিশুদ্ধ নয়। বিশেষ করে শহরে বিশুদ্ধ পানির খুব অভাব। কিন্তু এ নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। কারণ টরেভিনো ওয়াটার পিউরিফায়ার ব্যবহার করলে বিশুদ্ধ পানি পাওয়া নিয়ে কোনো সমস্যা থাকবে না।

আর আলাউল ডট কম আপনার জন্য এই টরেভিনো ওয়াটার পিউরিফায়ার নিয়ে এসেছে কোম্পানির নির্ধারিত মূল্যের চেয়েও কমে।

কেন টরেভিনো ওয়াটার পিউরিফায়ার ব্যবহার করবেন? এর বৈশিষ্ট্য এবং টরেভিনোর এই প্রোডাক্টটির দাম কত – এসব বিষয়ে জানানো হবে এই আর্টিকেলে।

কেন টরেভিনো ওয়াটার পিউরিফায়ার ব্যবহার করবেন? 

শিল্পোন্নত ও প্রযুক্তির দেশ জাপানের বিশ্ব বিখ্যাত “টরে” গ্রুপ বিশ্বের সকল মানুষের পানি নিয়ে দুশ্চিন্তা দূর করতে নিয়ে এসেছে টরেভিনো ওয়াটার পিউরিফায়ার। যা কোন ঝামেলা ছাড়া দ্রুততম সময়ের মধ্যে সম্পূর্ণ জীবাণুমুক্ত বিশুদ্ধ পানির জোগান দিবে।

টরেভিনোর মান ও বিশ্বস্ততার জন্য এটি জাপানে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ওয়াটার পিউরিফায়ার। এবং সারা বিশ্বে চল্লিশটিরও বেশি দেশে এর কোটি কোটি ইউনিট বিক্রি হয়েছে এবং হচ্ছে।

এই পিউরিফায়ারে ব্যবহৃত হয়েছে “এডভান্সড হলো মেমব্রেন ফিলট্রেশন ” প্রযুক্তি। এই প্রযুক্তিতে তৈরি ওয়াটার পিউরিফায়ারটিতে মোট ৪ টি কার্যকর স্তর থাকায় আপনার বাসায় ব্যবহৃত যেকোনো ধরণের ট্যাপের পানিকে ৯৯.৯৯% পর্যন্ত জীবাণু পরিশোধন করে সম্পূর্ণ বিশুদ্ধ পানি সরবরাহে সক্ষম।

টরেভিনোর এই প্রোডাক্টটি জাপানের ইন্ডাস্ট্রিয়াল স্ট্যান্ডার্ডস্ কর্তৃক সার্টিফিকেট প্রাপ্ত। শুধু জাপানেই নয়, এটি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ও আন্তর্জাতিক গবেষণা প্রতিষ্ঠান আই সি ডি ডি আর বি কর্তৃক পরীক্ষিত ও স্বীকৃতি প্রাপ্ত। এ থেকে বোঝা যায় এই পণ্যটি কতটা নিরাপদ ও বিশ্বস্ত।

টরেভিনো ওয়াটার পিউরিফায়ার এর বৈশিষ্ট্য

এর যে বৈশিষ্ট্য গুলো রয়েছেঃ-

  • ৯৯.৯৯% বিশুদ্ধ পানির নিশ্চয়তা।
  • বিদ্যুৎ ও গ্যাসের ব্যবহার ছাড়াই এটি অটোমেটিক কাজ করতে পারে। এতে আপনার গ্যাস, বিদ্যুৎ, ও পানির জন্য বাড়তি টাকা খরচ হবে না। 
  • এটি যেকোনো ট্যাপ থেকে প্রতি মিনিটে ২ লিটার পানি পরিশোধন করতে সক্ষম। তাই আপনাকে আলাদা কোনো পানির লাইন অথবা অন্য কোনো ট্যাপ লাগাতে হবে না।
  • এটি পানির নিজস্ব চাপেই স্বয়ংক্রিয়ভাবে কাজ করে, ফলে আলাদা পানি ঢেলে এটা চালু করার প্রয়োজন হয় না। 
  • ট্যাপের সাথে এই পিউরিফায়ার লাগালে পানি নষ্ট বা অব্যবহার্য হবে না। ট্যাপের পানি ওয়াটার পিউরিফায়ারের স্প্রে ফসেট দিয়ে আসবে, আর পানি বিশুদ্ধ করতে সুইচ অন করলে বিশুদ্ধ পানি হয়ে পিউরিফায়ারের লাইন থেকে আসবে।
  • এর একটি ফিল্টার ক্যাট্রিজ ৩ মাসেরও বেশি সময় পর্যন্ত অনায়াসে চলবে। যা ৫ সদস্যের একটি পরিবারের চাহিদা সহজেই পূরণ করবে। তবে পরিবারের সদস্যদের সংখ্যা ও পানি ব্যবহারের পরিমাণের উপর এটি ব্যবহারের সময় নির্ভর করে।
  • একটি ফিল্টার ক্যাট্রিজ ২০০০ লিটার পানি ফিল্টার করতে সক্ষম। 
  •  যেকেউ সহজেই এই মেশিনটি ইনস্টল করতে পারবে। বাড়তি কোনো সরঞ্জামের প্রয়োজন নেই, কারণ এতে রয়েছে “প্লাগ এন্ড প্লে মাল্টি এডাপ্টার” যার ফলে যেকেউ খুব সহজেই এটি ইনস্টল করে ফেলতে পারে।
  • বেসিনে বা ট্যাপেই এটি লাগানো যায় বলে এটি লাগাতে অতিরিক্ত জায়গার প্রয়োজন হয় না।

কোথায় কিনতে পাওয়া যাবে?

এটি কিনতে আপনাকে বেশি সময় ও শ্রম ব্যয় করতে হবে না। আলাউল ডট কম (alaul.com) ওয়েবসাইটে গিয়ে সহজে এবং কয়েক সেকেন্ডের মধ্যে অর্ডার করে দিন। পণ্য পৌঁছে যাবে আপনার ঠিকানায় অল্প সময়ের মধ্যেই।

আলাউল ডট কম আপনাকে দিবে তুলনামূলক কম দামে গুণগত মানসম্পন্ন পণ্য। আপনার বিশ্বস্ততার সাথে আছে আলাউল ডটকম। 

তাহলে আর দেরি কেন? আপনার প্রয়োজনীয় এই পণ্যটি কিনে ফেলুন আলাউল ডট কম থেকে।

প্রোডাক্ট এর বর্ণনা ও দাম

মডেল : TORAYVINO Water Purifier MK303-EG

ক্যাসিং : পলিয়েসেটাল রেসিন, এবিএস রেসিন

কালার : সাদা

সাইজ : দৈর্ঘ্য ১৮ সে.মি. × প্রস্থ ৮ সে.মি. × উচ্চতা ১৪ সে.মি.

ওজন : ০.৩ কিলোগ্রাম (কেজি)

ওয়াটার পিউরিফায়ার এর দাম

কোম্পানি কর্তৃক রেগুলার দাম প্রতিটি ৬,৯৯৯ টাকা।

আলাউল ডট কম থেকে টরেভিনো ওয়াটার পিউরিফায়ার কিনলে আপনি পাচ্ছেন বিশেষ মূল্য ছাড়।

  • খুচরা পর্যায়ে থাকছে আলাউল থেকে ৫% ডিসকাউন্ট। 
  • পাইকারি মূল্য আলোচনা সাপেক্ষে।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন আমাদের Contact  অপশনে দেওয়া তথ্য অনুযায়ী। 

Back to list

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *